সীতাকুণ্ডে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ইং উপলক্ষে নানান আয়োজন সম্পন্ন

Total Views : 245
Zoom In Zoom Out Read Later Print

কবির শাহ দুলাল

জাতীয় শিক্ষা দিবস ২০১৯ ইং উপলক্ষে শিক্ষা মেলার শুভ উদ্ভোধন করেছেন সীতাকুন্ড উপজেলা নিবাহী কর্মকর্তা মিল্টন রায়। বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বর্ণাঢ্য র‌্যালী শেষে উদ্ভোধন করা হয় পরবর্তী দিনব্যাপী মেলার।
উক্ত শিক্ষা মেলার উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো,দেলওয়ার হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরুচ্ছোফা, সহকারী শিক্ষা কর্মকর্তা মো,আলাউদ্দিন, মো,হারুনুর রশিদ, লিটন চন্দ্র সূত্রধর, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. জাহাঙ্গিঁর আলম, সাধারন সম্পাদক দীপক দে, সিনিয়র সহ-সভাপতি মো.ইকবাল হোসেন,উপজেলা সদর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রীনা আক্তার।এ সময় পৌরসদর, ভাটিয়ারী, বাঁশবাড়িয়া ও বাঁশখালী ক্লাস্টারে বিভক্ত স্টল পরিদর্শন করেন অনুষ্টানে আগত অতিথিরা।
পরিদর্শন কালে নির্বাহী কর্মকর্তা বলেন,‘প্রাথমিক শিক্ষার ভিত মজবুত হলে রাষ্ট্র পাবে একটি শিক্ষিত সমাজ।তাই‘প্রাথমিক শিক্ষার দীপ্তি-উন্নয়নের ভিত্তি’ স্লোগান কে সামনে রেখে শুরু হয়েছে প্রাথমিক শিক্ষা সপ্তাহ।

পরে আরো মনোমুগ্ধকর আয়োজনে মুখরিত ছিলো।সুন্দর ও সুশৃঙ্খলভাবে অনুষ্ঠান সম্পন্ন করায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন উপজেলা শিক্ষা অফিসার মো,নুরেরচ্ছোপা।         

See More

Latest Photos