জাতির জনকের জন্ম না হলে বাংলাদেশ হতো-বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে এমপি দিদার

Total Views : 105
Zoom In Zoom Out Read Later Print

মো,আলাউদ্দিন, সীতাকুণ্ড।


চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। চ্যাম্পিয়ন দল বালক সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালিকা পৌরসদর শেখ পাড়া ওবাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বৃহস্পতিবার বিকালে উপজেলা নিবার্হী কর্মকর্তা মিল্টন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ দিদারুল আলম এমপি। তিনি বলেন,‘জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক দেশের সৃষ্টি হতো না,আজ মহান নেতা ও উনার সহধর্মীনির নামে ফুটবল টুর্নামেন্টে সীতাকুণ্ড- উপজেলা গত বারেও তৃতীয় স্তরে উন্নীত হয়েছিল। আজ মাঠে চ্যাম্পিয়ন বালক ও বালিকা দলে যদি জেলা ও বিভাগীয় পর্যায়ে ফাইনাল খেলার সুযোগ পায় আমি সার্বিক সহযোগিতা করবো।’

খেলায় বালিকা দলের কুমিরা মসজিদ্দা এক সরকারি প্রাথমিক বিদ্যালয়কে টাই ব্রেকারে ৩ গোলে হারিয়ে বিজয়ী হন সীতাকুণ্ড পৌরসদর ওবাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। একইভাবে বালক দলের মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হন সৈয়দপুর বাকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ নুরুচ্ছোফার পরিচালনায় ও দীপক ভট্ট্যচার্য‘র সঞালনায় বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান যথাক্রমে সৈয়দপুর তাজুল ইসলাম নিজামী,বারৈয়াঢালা রেহান উদ্দিন রেহান,মুরাদপুর জাহেদ হোসেন নিজামী বাবু,উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.হারুন আল রশিদ,মো.আলাউদ্দিন,মিল্টন সূত্রধর,তাজমেরি খাতুন,বাংলাদেশ স্কাউট সীতাকুন্ড শাখার কমিশনার ও প্রাথমিক শিক্ষক কল্যান পরিষদের সভাপতি জাহাঙ্গীর ভ’ইয়া। এ সময় উপস্থিত ছিলেন বারৈয়াঢালা উজির আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সি.সহ-সভাপতি ইকবাল হোসেন,সৈয়দপুর বাকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কাজী ইমতিয়াজ হোসেন,অমর শীল,বদিউল আলম জসিম,মফিজুর রহমানসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকগণ উপস্থিত ছিলেন। ফুটবল খেলার টিম পরিচালনাকারি ছিলেন বাশঁবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শাহ নেওয়াজ ও ধারা ভার্ষে ছিলেন নুনাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সাজ্জাদ হোসেন রুবেল।

See More

Latest Photos