একজন মিয়া মোঃ তারেক - ওসি মহসিন,চট্টগ্রাম কোতয়ালী

Total Views : 172
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

একজন মিয়া মোঃ তারেক ও তার পরিবারের মহানুভবতা সাধারণ মানুষের জন্য,চট্টগ্রাম কোতয়ালী থানার ওসি মহসিনের পোস্টটি দেশের সকল শিল্পপতি ও ধনীদের জন্য অনুকরণীয়।পুরো পোস্টটি  বিডি ক্রাইম নিউজ ডটকম এর পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।                           


আমাদের তারেক ভাই। মিয়া মোঃ তারেক ভাই। এই করোনার মহামানব। 'ত্রাণ প্রচারণা'র সময়ে তিনি হাজার পরিবারের দায়িত্ব নিয়েছিলেন নাম প্রকাশ না করার শর্তে! বিভিন্ন সংস্থা, প্রতিষ্ঠানে কয়েক নিযুত অর্থ সহযোগিতা করেছেন একই শর্তে। শুরুর এমন দৌড়ঝাঁপে করোনা আক্রান্ত হন শুরুর দিকেই। তাঁর মাধ্যমে আক্রান্ত হন তাঁর মাও। কিন্তু কখনোই থামেনি তাঁর পরিবারের লড়াই।

করোনা থেকে সুস্থ হয়েই জানতে পারেন তাঁর রক্ত বাঁচাতে পারে আরেক প্রাণ। এরপর ছুটলেন প্লাজমা দিতে। চট্টগ্রামে প্লাজমা প্রদানকারী প্রথম ব্যক্তি আমাদের তারেক ভাই। সর্বশেষ এম্বুল্যান্স সঙ্কট নিয়ে আমি একটি ভিডিও আপলোড করেছিলাম। দেখি এম্বুল্যান্স একটি নিয়ে হাজির তারেক ভাই ও মা! একটি এম্বুল্যান্স দিয়ে সমস্যা হতে পারে তাই দিবেন আরও একটি! 

উপরে যা বলেছি, চেপে গেছি আরও বেশি! উনি এবং উনার পরিবার যা করেছেন এবং করছেন তা সবারই কল্পনাতীত। অথচ চট্টগ্রামের শীর্ষ ধনীর তালিকায় তারেক ভাইকে স্থান দিতে গেলে কমপক্ষে দুই লাখ ব্যক্তির তালিকা করতে হবে। 

আমাদের সৌভাগ্য আমাদের একজন তারেক ভাই আছেন। আমরা ভাগ্যবান আমাদের এমন একজন মা আছেন। উনারাই তো আমাদের জয়ের বন্দরে পৌঁছে দিবেন। 

কৃতজ্ঞতা করোনাযোদ্ধা এই পরিবারের প্রতি।

See More

Latest Photos