সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের পক্ষ হতে ক্রীড়া সংস্থার খেলোয়াড়দের আর্থিক অনুদান প্রদান

Total Views : 166
Zoom In Zoom Out Read Later Print

মোহাম্মদ নুরুল কবির দুলাল

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ক্রীড়া সংস্থার ৪০ জন ক্রীড়াবিদ করোনাকালীন উপজেলা প্রশাসনের আর্থিক অনুদান পেয়েছেন।করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হতে খেলোয়াড়রাও আছে বিপাকে।তারা দূর্যোগ মুহূর্তে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৫০০/ টাকা করে আজ ২৮ জন খেলোয়াড় আর্থিক সহায়তা পেয়ে মহা খুশি।

তবে সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি বিলুপ্ত হয়েছে অনেক বছর। তাই সীতাকুণ্ড উপজেলার ক্রীড়াবিদদের মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়। 

কমিটির মেয়াদ উত্তীর্ণ সম্পর্কে ইউএনও মিল্টন রায় বলেন,কাজে যোগদান করার পর হতেই শুনেছি কমিটির মেয়াদ শেষ হয়েছে। শীগগির কমিটি গঠন করা হবে বলেও জানিয়েছেন। 

তবে সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু প্রদীপ ভট্ট বলেন,জেলা ক্রীড়া সংস্থা হতে ১২ জন খেলোয়াড়কে আগে অনুদান দেয়া হয়েছে।বর্তমানে প্রতিটা ইউনিয়ন ও পৌরসভা হতে ৪ জন করে মোট ৪০ জন কে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। তিনি আরো বলেন কমিটি করার জন্য অনেক বলেছি, আমলাতান্ত্রিক জটিলতার কারণে কমিটি গঠন হয়নি। নাম প্রকাশে অনিচ্ছুক অনেক খেলোয়াড় বলেছেন,সীতাকুণ্ড উপজেলায় অনেক ভালো খেলোয়াড় রয়েছে, তাদেরকে ক্রীড়া সংস্থা হতে কোন ধরনের সহযোগিতা করা হয়নি অতীতে।কোন এক অসৎ উদ্দেশ্যে কমিটি নতুন করা হচ্ছে না বলেও জানিয়েছেন।

সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থার বেশ কিছু খেলোয়াড় এই অনুদান পাননি বলে দাবী করেছেন। তবে ইউপি চেয়ারম্যানরা চারজন করে নাম দিয়েছেন বলে জানা গেছে।                                                               

See More

Latest Photos