চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলি হাসান করোনায় আক্রান্ত

Total Views : 174
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

চট্টগ্রাম জেলা প্রশাসনের আরেক করোনা যোদ্ধা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃআলী হাসান করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা পরিস্থিতি শুরুর প্রথম থেকে সামাজিক দুরত্ব নিশ্চিতকরন ,সরকারী নির্দেশনা বাস্তবায়ন, বাজার মনিটরিং, ভোগ্যপন্যের দাম নিয়ন্ত্রণে ব্যাপক ভুমিকা পালন করেছেন জেলা প্রশাসনের এই নির্বাহী কর্মকর্তা।

করোনা পরিস্থিতি মোকাবেলায় সর্বদা মাঠে থেকে যিনি নিরলস কাজ করে করে গেছেন। আজ তিনিই করোনার কবলে। এনিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের জেলা প্রশাসকসহ ১৭ জন করোনায় আক্রান্ত হলেন।

শনিবার ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় BITID এর ল্যাবে নমুনা পরীক্ষায় রিপোর্টে নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসান এর করোনা পজেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক।


নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক জানান, ফৌজদারহাটে অবস্থিত BITID এর ল্যাবে তার নমুনা পরীক্ষায় রিপোর্টে নিশ্চিত করা হয় যে রিপোর্টে পজেটিভ এসেছে। বর্তমানে তিনি লালখান বাজার এলাকায় অবস্থিত ম্যাজিস্ট্রেট কলোনিতে সরকারি বাসায় আইসোলেশনে আছেন। আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার শরীরে জ্বর ও হাল্কা কাশি আছে। তবে শারীরিকভাবে সুস্থ আছেন।


তিনি জানান, চট্টগ্রাম জেলা প্রশাসনের করোনাভাইরাস প্রতিরোধে গৃহীত সকল কর্মসূচী সামাজিক দুরত্ব নিশ্চিতকরন ,সরকারী নির্দেশনা বাস্তবায়ন,বাজার মনিটরিং, ভোগ্যপন্যের দাম নিয়ন্ত্রণে ব্যাপক ভুমিকা পালন করেছেন। জেলা প্রশাসনের গৃহীত সকল কাজে তিনি আন্তরিকভাবে ভূমিকা রেখেছেন। তিনি তার দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া ছেয়েছেন ।


উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর BITID এর রিপোর্টে পজেটিভ আসার পর থেকে ডিসি মোহাম্মদ ইলিয়াস হোসেন ও তার সহধর্মিণী ফারহানা নাহার দুইজনে হোম আইসোলেশনে আছেন। এ নিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের জেলা প্রশাসকসহ ১৭ জন করোনায় আক্রান্ত হলেন।


জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসানের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করি।

See More

Latest Photos