দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার কর্মী সন্মেলন সম্পন্ন

Total Views : 111
Zoom In Zoom Out Read Later Print

বিডি ক্রাইম নিউজ ডেস্ক

গতকাল দুপুরে দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার কেন্দ্রীয় কার্যালয়ে উক্ত প্রতিষ্ঠানের ঢাকা জেলার সংবাদকর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্পাদক অ্যাড. মো. রাসেদ উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এবং উক্ত পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মো: হাবিবুর রহমান সিরাজ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকগণ সমাজের অসংগতিসমূহ জনগণ ও শাসক মহলকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে প্রত্যক্ষ ভূমিকা রাখে। একজন সৎ ও সাহসী সাংবাদিক কোন স্বৈর শাসকের রক্তচক্ষুকে ভয় পায় না । বিগত দিনে বিভিন্ন সময়ে স্বৈর শাসনামলে সাংবাদিক মহলই জীবনের মায়াভুলে তাদের সাহসী লেখনীর মাধ্যমে জাতিকে ঐক্যবদ্ধ করে স্বৈর শাসকের বিরুদ্ধে রুখে দাড়াঁতে অগ্রনী ভূমিকা রেখেছেন। আপনারা তাদের যোগ্য উত্তরসূরী হিসেবে দৈনিক বিশ্ব মানচিত্রের মাধ্যমে সামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবেন বলে আশা রাখি। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পত্রিকার সাহিত্য সম্পাদক- সেরমিন মুর্শিদা খান কুমকুম, সহকারি সম্পাদক- মোহাম্মদ আলী, সরকার জামাল, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি- তোফাজ্জল হোসেন, স্টাফ রিপোর্টার- সারোয়ার হোসেন বাবু, আনিছুর রহমান, হাজী মো: নাসির উদ্দিন, শাহীন আলম, পি কে বর্মন, শফিকুল ইসলাম সাদ্দাম, জহিরুল ইসলাম, সাইফুল আলম খান, মো: আশিকুর রহমান, মো: জিয়ার উদ্দিন, মো: আসাদুজ্জামান, মো: সাইদুর রহমান, মনির হোসেন, মো; হৃদয়, নাহিদ ভূইয়া, মো: তৈয়বুর রহমান, মো: আমিনুল ইসলাম, শাহ আলম প্রমূখ। সভাপতির বক্তব্যে সম্পাদক বলেন, দৈনিক বিশ্ব মানচিত্র আপনাদের সকলের প্রতিষ্ঠান, আমি শুধু পরিচালনা করছি। উন্নয়নের মহাসড়কে দৈনিক বিশ্ব মানচিত্র’র মাধ্যমে আপনাদেরকে সাথে নিয়ে যেতে চাই বহুদূর। আপনাদের অক্লান্ত পরিশ্রমে দৈনিক বিশ্ব মানচিত্র এখন একটি ব্রান্ড। তিনি দৈনিক বিশ্ব মানচিত্র’র সার্বিক উন্নয়নকল্পে সকলের সহযোগিতা কামনা করেন। কর্মী সম্মেলনে কয়েকজনকে সম্মাননা প্রদান করা হয়।

See More

Latest Photos