সীতাকুণ্ড থানা পুলিশের বিভিন্ন অভিযানে ৪২০০ পিছ ইয়াবাসহ আটক ৪ জন

Total Views : 837
Zoom In Zoom Out Read Later Print

মোহাম্মদ নুরুল কবির দুলাল

মাদকের বিরুদ্ধে চলো যাই যুদ্ধে এই শ্লোগানকে সামনে রেখে চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনা ও পরামর্শে সীতাকুণ্ড মডেল থানা পুলিশের অভিযানে প্রতিনিয়ত মাদক ব্যবসায়ীরা আটক হচ্ছে।বর্তমান পরিস্থিতিতে মাদক কারবারিরা সীতাকুণ্ড দিয়ে ইয়াবার চালান বহন করার গোপন তথ্য পেয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা ও ওসি তদন্ত সুমন বনিক কঠোর পরিশ্রম করে সফলতা পাচ্ছেন।   তারই ধারাবাহিকতায় এসআই হারুনুর রশিদ,এসআই আশরাফ সিদ্দিকী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে প্রচুর ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক করেছেন। সীতাকুণ্ডে ৪২০০/ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।সোমবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গোপন সংবাদের সুত্রে খবর পেয়ে পুলিশ ভাটিয়ারী এলাকা থেকে কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা (পানখালী,গোনাপাড়া) গ্রামের মোঃ আবছারের পুত্র আবু তাহেরের (২১) কাছ থেকে এক হাজার সাতশত পিস এবং একই গ্রামের মোঃ আবছারের পুত্র জানে আলম (৩০) এর কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অন্যদিকে কর্ণফুলী থানার কোয়াছনগরস্থ আজিসপাড়া গ্রামের আবদুল হাকিমের পুত্র নুরুল কামাল (২৬) এর কাছ ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ওসি তদন্ত সুমন বনিক বলেন,সীতাকুণ্ডে মাদকের ব্যবহার বহন বা মাদক কারবারি কাউকেই ছাড় নয়।এসপি মহোদয়ের কঠোর হুশিয়ারি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স।

সীতাকুণ্ড উপজেলার সাধারণ বা অসাধারণ সকলেই বর্তমান পরিচালিত বিশেষ অভিযানে মাদকের বিস্তার ঠেকাতে দারুণ ভুমিকা রাখবে।যুব সমাজকে মাদকের ছোবল হতে বাঁচাতে এ ধরনের অভিযান পরিচালনা জরুরি বলে মত ব্যক্ত করেছেন।।                                


See More

Latest Photos