চট্টগ্রামের অলংকার মোড়ে র‍্যাব ৭'র হাতে ৫ পরিবহন চাঁদাবাজ আটক

Total Views : 860
Zoom In Zoom Out Read Later Print

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি..

চট্টগ্রামের বিভিন্ন জায়গায় চাঁদাবাজি চলছে দীর্ঘদিন,দিনেরাতে চাঁদা তুলছিল বিশাল একটি চক্র।সিএনজি,ম্যাক্সিমা,পিক-আপ বাস ট্টাক হতে চাঁদা নেয়ার অভিযোগে র‍্যাব এর অভিযান।সরেজমিনে জানা যায়,নগরীতে চাঁদাবাজ চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় নগরীর পাহাড়তলী থানাধীন অলংকার মোড়ে তাদের আটক করা হয়েছে।


র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী অলংকার মোড় এলাকায় কতিপয় চিহ্নিত চাঁদাবাজ জোরপূর্বক ভয়-ভীতি প্রদর্শন করে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করছে। গোপন সূত্রে এ খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা দৌড়ে পালানোর সময় ধাওয়া করে ৫ জনকে আটক করা হয়েছে বলে জানা যায়।

র‍্যাবের অভিযানে আটককৃতরা হলেন- মো. আজাদ (৩৪), মো. অহিদ (৩৮), আরিফ হোসেন (৩০), নারায়ন দে (৫১) ও সিদ্দিক হোসেন (৪৫)। এসময় তাদের দেহ তল্লাশি করে চাঁদা আদায়ের নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করা হয়েছে।

আটকরা সংঘবদ্ধ চক্রের নামে দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী কাভার্ডভ্যান, মালবাহী ট্রাকসহ অন্যান্য পরিবহনের ড্রাইভারদের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল বলে স্বীকার করেন।


তাদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।মামলায় আদালতে পাঠানো হয়েছে।

See More

Latest Photos