চট্টগ্রাম নগরীর মুরাদপুরে নালায় নিখোঁজ ব্যবসায়ীর পুত্রকে চাকরির নিয়োগপত্র তুলে দিলেন চসিক মেয়র.

Total Views : 168
Zoom In Zoom Out Read Later Print

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি.

চট্টগ্রাম সিটি করপোরেশনের মুরাদপুরে নালায় পড়ে নিখোঁজ ব্যবসায়ী ছালেহ আহমেদের ছেলে সাদেকুল্লাহ মহিমকে চাকরি দিয়েছে (চসিক)।মঙ্গলবার (১২ অক্টোবর) চসিকের অস্থায়ী কার্যালয়ে তাকে চাকরির কাগজপত্র হস্তান্তর করেন মেয়র এম রেজাউল করিম চৌধুরী। 

বিষয়টি নিশ্চিত করেছেন চসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক‌। তিনি বলেন, আমরা সাদেকুল্লাহ মহিমকে চাকরির নিয়োগপত্র বুঝিয়ে দিয়েছি। তিনি এসএসসি পাস করেছেন। সেই অনুযায়ী তাকে চসিকের যান্ত্রিক বিভাগের অধীনে চাকরি দিয়েছেন মেয়র।

আজ (বুধবার) থেকে যে কোন দিন চাকরিতে যোগদান করতে পারবেন। আমরা তাকে ফিলিং স্টেশনে টোকেন লেখার কাজে নিয়োজিত করার কথা ভাবছি।ছালেহ আহমেদের ছেলে সাদেকুল্লাহ মহিম বলেন, মেয়র আমার পরিবারকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা রেখেছেন।এজন্য আমরা মাননীয় মেয়রের কাছে চির কৃতজ্ঞ।তাছাড়া মিডিয়ার প্রতিও আমার পরিবার কৃতজ্ঞতা স্বীকার করছি।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে পা পিছলে নালায় পড়ে যান ব্যবসায়ী ছালেহ আহমেদ। দুর্ঘটনাস্থল ওই নালায় কোনো স্ল্যাব ছিল না। এ ঘটনার একটি ভিডিও চিত্র পাওয়া গেছে। তাতে দেখা গেছে, ছালেহ আহমেদ নামে ওই ব্যক্তি একটি বাস থেকে নেমে নালার পাড় ধরে হেঁটে আসছিলেন। হঠাৎ কোনো কারণে তিনি ভারসাম্য হারিয়ে পা পিছলে নালায় পড়ে যান। এ সময় এক লোক তাকে টেনে ধরতে হাত বাড়িয়েছিলেন কিন্তু তিনি আর উঠতে পারেননি।ছালেহ আহমদ নগরীর চকবাজারের কাঁচামালের ব্যবসা করতেন। তার বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। এ ঘটনার  পরে তার বাসায় সান্ত্বনা দিতে গিয়ে পরিবারের একজনকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন মেয়র। সেই অনুযায়ী মহিমকে চাকরি দেওয়া হয়েছে। তবে এখনো ছালেহ আহমদের কোন সন্ধান পাওয়া যায়নি।মেয়র চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন জায়গায় নালায় স্লাব বসানোর উদ্যোগ নিয়েছেন।

See More

Latest Photos