চট্টগ্রামে জন্মদিন পালন হল, বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহাম্মেদ আবু জাফরের।

Total Views : 147
Zoom In Zoom Out Read Later Print

নাছির উদ্দীন, চট্টগ্রাম

সাংবাদিকদের অধিকার আদায়ের সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ)'র  প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এর ৪৭ তম জন্মদিন উদযাপন করা হয়েছে নানা আয়োজনের মধ্য দিয়ে।


এ উপলক্ষে মঙ্গলবার ১২ অক্টোবর বিকেলে চট্টগ্রামের একটি অভিজাত রেস্টুরেন্টে বিএমএসএফ'এর চট্টগ্রামের সদস্যবৃন্দের উদ্যোগে ভিন্ন আয়োজনের মধ্য দিয়ে আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। এর আগে পথশিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করে সংগঠনটির সদস্যবৃন্দরা।


অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক সোহাগ আরেফিন।


চট্টগ্রাম জেলা কমিটির সাবেক দপ্তর সম্পাদক এম এ আশরাফ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএমএসএফ' এর চট্টগ্রাম জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ জুনায়েদ হাসান, সাবেক অর্থ সম্পাদক আব্দুল কাদের রাজু, নাসির উদ্দিন লিটন সদস্য,


এসময় সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন,আব্দুল আওয়াল মুন্না সদস্য, রিয়াজ উদ্দিন সদস্য, ইঞ্জিঃ মশিউর রহমান সদস্য, মোস্তফা জাহেদ সদস্য, ফয়েজ আহমেদ পলাশ সদস্য, জসীম উদ্দীন সদস্য, মোঃ রুবেল সদস্য,ইমরান বিন ইকবাল সদস্য, সগীর আহমেদ সদস্য, 


উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা ছিলেন, মোহাম্মদ মির  সালাউদ্দিন, মোঃ রেজাউল করিম,মোহাম্মদ ইসমাইল, মোঃ রুবেল, মোহাম্মদ মোস্তফা, মোহাম্মদ বখতিয়ার উদ্দিন,মোহাম্মদ শাহিন।

See More

Latest Photos