সীতাকুণ্ডে ব্যাংকের টাকা আত্মসাৎ এর মামলায় শীপ ব্রেকিং ব্যবসায়ী জাহাঙ্গীর গ্রেপ্তার

Total Views : 465
Zoom In Zoom Out Read Later Print

চট্টগ্রাম প্রতিনিধি..

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কদম রসুল এলাকার মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ ।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সীতাকুণ্ডের মাদাম বিবিরহাট শাখার ৭ কোটি টাকার ঋণখেলাপির মামলায় সাজাপ্রাপ্ত শীপ ব্রেকিং ব্যবসায়ী মাবিয়া গ্রুপের চেয়্যারমান মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে রবিবার (৭ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আবু সালেহ মোহাম্মদ নোমানের আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।গত শনিবার (৬ নভেম্বর ) দিবাগত রাতে নগরীর পাঁচলাইশ থানা এলাকা থেকে মাবিয়া গ্রুপের চেয়্যারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে পাঁচলাইশ থানা পুলিশ গ্রেফতার করে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করেন।

চট্টগ্রাম অর্থঋণ আদালতের বেঞ্চ সহকারী মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন।মার্কেন্টাইল ব্যাংকের আইনজীবী জাহিদুল করিম বলেন, মার্কেন্টাইল ব্যাংকের ৭ কোটি টাকার ঋণখেলাপির মামলায় আদালত মাবিয়া গ্রুপের চেয়্যারমান মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে সমপরিমাণ জরিমানা ও এক বছরের কারাদণ্ড দেন। কারাদণ্ড হওয়ার পর থেকে পলাতক ছিলেন।

সোমবার চট্টগ্রাম যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতে পুলিশ গ্রেফতার করে হাজির করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (৩ নভেম্বর) চট্টগ্রাম অর্থঋণ বিচারক মুজাহিদুর রহমানের আদালতে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড মাদাম বিবিরহাট শাখার পক্ষে দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করা হলে আদালত শুনানি শেষে আদালত মেসার্স মাবিয়া শিপ ব্রেকার্স, মেসার্স জিলানি ট্রেডার্স, মেসার্স ফাহিম স্টিল রি-রোলিং মিলসের মালিক জাহাঙ্গীর আলম ও তার স্ত্রীর বিদেশযাত্রার ওপর নিষেধাজ্ঞা দেন।

See More

Latest Photos