কক্সবাজারের সিনিয়র সাংবাদিক ইমাম খাইরের নিঃশর্ত মুক্তি দাবিতে চট্টগ্রামে মানববন্ধন

Total Views : 230
Zoom In Zoom Out Read Later Print

চট্টগ্রাম প্রতিনিধি..

চট্টগ্রামের স্হানীয় “দৈনিক সাঙ্গু” পত্রিকার কক্সবাজারের নিজস্ব প্রতিবেদক ও কক্সবাজারের ” দৈনিক কক্সবাজার ৭১” পত্রিকার নির্বাহী সম্পাদক ইমাম খাইরকে একটি হত্যা মামলায় সন্দেহজনক ভাবে গ্রেপ্তারের প্রতিবাদ, নি:শর্ত মুক্তির দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করেন চট্টগ্রামের জেলা-উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

লোহাগাড়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক জহেদুল ইসলামের সঞ্চলনায় ও সকালের চট্টগ্রামের সম্পাদক চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক মাহাতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চট্টগ্রাম রিপোর্টার ইউনিটির যুগ্ম-সম্পাদক ও চট্টবানী সম্পাদক নুরুল কবির, সিনিয়র সাংবাদিক নুরুল আলম, সাংবাদিক এনামুল হক লিটন, দৈনিক সাঙ্গু পেকুয়া প্রতিনিধি মো. হাশেম প্রমূখ।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, কক্সবাজার জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলামকে গুলি করে হত্যা মামলায় সন্দেহজনক ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একটি সংবাদ সম্মেলনের ফোনালাপের কল লিস্টকে কেন্দ্র করে সন্দেহজনক ভাবে গ্রেপ্তার হয়ে আজ ১০ দিন ধরে কারাভোগ করছেন সাংবাদিক ইমাম খাইর। একজন পেশাদার সাংবাদিক সঠিক সংবাদ পরিবেশন করতে ফোনালাপকে কেন্দ্র করে গ্রেপ্তার হওয়া এর চেয়ে দুঃখ জনক কি হতে পারে। অনতিবিলম্বে সাংবাদিক ইমাম খাইরকে নি:শর্ত মুক্তি দিয়ে হত্যাকান্ডের সাথে প্রকৃত জড়িতদের খোঁজে আইনগত ব্যাবস্থা গ্রহনের জোর দাবী জানানো হয়। অন্যথায় বৃহত্তর চট্টগ্রামে আরো কঠোর কর্মসুচি দিতে বাধ্য থাকিবে সাংবাদিক সমাজ।

See More

Latest Photos